Loading...
Monday, February 6, 2017

ফেসবুক হ্যাক ১০০% সহজ পদ্ধতিতে

এই পোস্টটি বিশেষ ভাবে তাদের জন্য যারা দিনের ২৪ ঘন্টা ফেসবুক আইডি হ্যাকিং এর চিন্তায় মশগুল থাকেন । এমনকি আইডি হ্যাক করে দিতে পারলে জমি লিখে দিতেও উদ্দত হন । কিংবা কাঙ্খিত আইডি হ্যাক করতে পারলে মসজিদে মিলাদ দেয়ার মত কাজ করবেন বলে জানান …  -_-  . তাদের জন্য বলছি ।

ফেসবুক হ্যাক
ফেসবুক হ্যাক
ফেসবুক আইডি হ্যাকিং কখনোই কোন সুস্থ সমাধান না । নিয়মতান্ত্রিক উপায় এ যেকোনো কিছু করাই ভাল । অবস্থার অতিমাত্রিকতা উপলব্ধি পূর্বক এই পোস্ট লিখতে বাধ্য হলাম । এর সাহায্য নিয়ে কারো ক্ষতির জন্য আমি দায়ী না ।

পোষ্টটি পড়ার ধৈর্য না থাকলে এখান থেকে ভিডিওটি দেখে নিতে পারেন !


 এখান থেকে ভিডিওটি দেখে নিন

ফেইসবুক আইডি  যতগুলো পদ্ধতিতে হ্যাক করা যায় এটি তার মধ্যে অন্যতম এডভান্সড একটি পদ্ধতি । তাহলে শুরু করা যাক ।

এটির জন্য আপনার প্রথমে লাগবে একটি সেলফোন নাম্বার যেটি কোন ফেসবুক আইডি এর সাথে সংশ্লিষ্ট নয় । সেই নাম্বার থেকে আপনাকে FB লিখে 32665 নাম্বারে পাঠাতে হবে । ফিরতি এস এম এস এ আপনাকে একটি ভেরিফিকেশান কোড এবং একটি ইউ আর এল পাঠাবে ।
একজন নরমাল ইউজার এই কোড টি নিয়ে তার আইডি তে সংযুক্ত করবে ও ফোন নাম্বার ভেরিফাইড করবে ।
কিন্তু আমরা এখানেই ট্রিক কাজে লাগাব । আপনি যে ইউ আর এল টি এস এম এস এ পাবেন … সেটি আপনাকে ভিক্টিম কে দিয়ে ক্লিক করাতে হবে । ইউ আর এল টি অনেকটা এমন হবে

https://m.facebook.com/l/b7rThgahuYt

আপনি কিভাবে করাবেন সেটা আপনাকে ভেবে বের করতে হবে ।

আরও পড়ুন
আমার ক্ষেত্রে আমি কাজটা  প্রফেশনাল ওয়ে তে করেছি । কারন সাধারন ভাবে  করলে সাফল্য পাবার সম্ভাবনা খুবই কম  । আমি একটি সার্ভার থেকে পি এইচ পি মেইলার দিয়ে … অনেকগুল মেইল আইডি তে মেইল সেন্ড করেছি ।। আপনি ভাবতে পারেন , আমি হয়তো ধরা  পড়ে যেতে পারি । না ধরা পড়ব না । আমি মেইল থেকে ফেসবুক এর লেয়াউট নিয়েছি এবং  Facebook Security থেকে মেইল করেছি । অর্থাৎ একজন ইউজার ঘূর্ণা ক্ষর এও টের পাবে না মেইল টি আমি পাঠিয়েছি না ফেসবুক ।

2
ফেসবুক হ্যাক Pic 1
এখন যখন আপনার ভিক্টিম মেইল টি পাবে তখন সে অনেকটা এরকম লেয়াউট দেখতে পাবে । এবং আমার দেখামতে শতকরা ৭০ ভাগ মানুষ এই ধরনের ফাঁদে পা দেয় । মেইলের বিষয় হিসেবে আপনি দিতে পারেন … যে সে স্প্যাম করেছিল বা তার আইডি থেকে অনেক বেশি ইনঅ্যাপপ্রোপিয়েট রিকোয়েস্ট আসছিল ইত্যাদি । আপনি বিষয় হিসেবে যেটিই দেন না কেন অবশ্যই যুক্তিসঙ্গত কিছু দেবেন ।

1
ফেসবুক হ্যাক Pic 2

এখন ভিক্টিম লিঙ্ক এ ক্লিক করলে … একটি পেজ এ যাবে যেখানে তাকে এটি একটিভেট করতে বলা হবে । এবং সেখানে যে ভেরিফিকাশান কোড দেয়া থাকবে সেটি হল আপনার নাম্বার এ আসা ভেরিফিকেশান কোড । এবং কোড টি বক্স এ দেয়াই থাকবে ।

3
ফেসবুক হ্যাক Pic 3

এখন এক্টিভেট এ ক্লিক করলে আপনি আপনার মোবাইল এ একটি এস এম এসপাবেন … যে নাম্বার টি অ্যাকাউন্ট এ সংযুক্ত হয়ে গেছে । তখন আপনার মোবাইল এ একটি লিঙ্ক পাঠানো হবে । সেটি তে ক্লিক করুন … ক্লিক করলে আপনি এই পেজ টি তে চলে আশবেন । এই কাজ টি অনেক দ্রুত সম্পন্ন করাই শ্রেয়

5
ফেসবুক হ্যাক Pic 4

6
ফেসবুক হ্যাক Pic 5
এখন ফরগোট পাসওয়ার্ড এ ক্লিক করুন । তাহলে আপনি রিসেট অপশনগুলো পাবেন । আপনি সেখানে  আপনার নাম্বার দেখতে পাবেন ।

এবার আপনার নাম্বারে কোড পাঠাবেন । এবং সাথে সাথেই আপনার নাম্বারে ইউ আর এল সহ ভেরিফিকেশান কোড আসবে । আপনি সেই কোড বসিয়ে দেবেন ।

7
ফেসবুক হ্যাক Pic 5

এরপর আপনি পাসওয়ার্ড রিসেট অপশন পাবেন । পাসওয়ার্ড রিসেট করে দিন কাজ শেষ ।

71
ফেসবুক হ্যাক Pic 6

এরপর ফেসবুক আপনাকে লগিন এর মাধ্যমে ভিক্টিম এর সেটিংস পেজে নিয়ে যাবে । যেই আইডি দিয়ে এই টিউটোরিয়াল তৈরি করলাম । সেটি একটি মেয়ে এর আইডি ছিল । এবং সে সেই সময় চ্যাট করছিল । আমি তাই কিছু না করে তার লাইভ চ্যাট করা দেখছিলাম । কিছুক্ষণ পর সে লগ আউট করলে আমি পুরো নিয়ন্ত্রণ নিয়ে নেই । যেহেতু আমি পাসওয়ার্ড রিসেট করার সময় সব ডিভাইস থেকেই লগড ইন ছিলাম তাই সে ঘূর্ণাক্ষর এও টের পায়নি যে কি হয়েছে ।

91
ফেসবুক হ্যাকPic 7
আশা করি আমার পোস্ট টি পড়ে এক বিশেষ শ্রেণীর মানুষের ফেসবুক আইডি হ্যাকিং সংক্রান্ত সকল আক্ষেপ ঘুচে যাবে । হয়তো এটি অনেকে কপি পেস্ট করে নিজেদের নামেও চালাবেন … যারা এটা করবেন তারা অবশ্যই কপি পেস্ট করার আগে এই টেকনিক ভালভাবে আয়ত্তে আনবেন । তা না হলে দেখা যাবে আপনাকে কেউ কোন প্রশ্ন করলে তার কোন উত্তর আপনি দিতে পারবেন না ।



0 comments:

Post a Comment

 
TOP